1. admin@dainikmuktoalonews24.com : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪ : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকরা সমাজের দর্পণ–সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্বোধনে এমপি খোকা জেলা পরিষদের সংরক্ষিত আসনে মনোনয়ন কিনলেন কোহিনূর ইসলাম (রুমা) বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া এর মৃত্যুতে এমপি খোকার শোক প্রকাশ নবনির্বাচিত আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি চেয়ারম্যান মাসুমকে ছাত্রলীগ নেতা নাসিরের শুভেচ্ছা সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির নাঃজেলা কমিটি উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু শুধু বাঙ্গালীর নেতা নয়, তিনি ছিলেন বিশ্ববাসীর নেতা রাতের আঁধারে অবৈধভাবে গ্যাস সংযোগ অনন্যা হুসাইন মৌসুমীর সোনারগাঁয়ে নিখোঁজের ২দিন পর যুবকের লাশ উদ্ধার জিএম কাদের দূর্ঘটনা থেকে রক্ষা পাওয়ায় এবং তার সুস্থতা কামনায় এমপি খোকার দোয়া মাহফিল চারজন মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ১

সোনারগাঁয়ে ২০০৫ বনাম ২০০৮ এসএসসি ব্যাচ এর প্রীতি ক্রিকেট ম‍‍্যাচ অনুষ্ঠিত

  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৮২ বার পঠিত
  • কে এম রাজু জেলা প্রতিনিধিঃ সোনারগাঁ গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার ইনষ্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ’র (সোনারগাঁ জি.আর ইন্সটিটিউশন) ২০০৫ বনাম ২০০৮ এসএসসি ব্যাচ এর প্রীতি ক্রিকেট ম‍‍্যাচ অনুষ্ঠিত হয়েছে।
  • নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ শেখ রাসেল ষ্টেডিয়ামে ১৮ ই মার্চ শুক্রবার সকাল ৯ টায় প্রীতি ম‍্যাচ খেলা শুরু হয়। ২৫ ওভারের খেলায় ২০০৫ ব‍্যাচের দলীয় অধিনায়ক আল মাহমুদ সানি খেলা পরিচালনার দায়িত্ব ফয়সাল আহমেদ জোবেদ কে দেন। ফয়সাল টসে জিতে বোলিংয়ের এর সিদ্ধান্ত নেয়।

২০০৮ ব‍্যাচ ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারের মধ্যে ২৪ ওভার ২ বল খেলে সব উইকেট হারিয়ে ২৪৬ রান সংগ্রহ করে।

অপর দিকে ২০০৫ ব‍্যাচ ২৪ ওভার খেলে ৩ উইকেট হারিয়ে ২৪৭ রান করে ৭ উইকেটে জয় লাভ করেন ।

সব খেলোয়ারদের বোলিং, ব্যাটিং ও ফিল্ডিং দক্ষতার কারনেই আজকের এই প্রীতি ম‍্যাচের জয় হয়েছে বলে অভিমত ব্যক্ত করেছেন ২০০৫ ব্যাচের সালমান সিফাত।

বিজয়ী দলের “জি.আর ২০০৫ ব্যাচ” নামক একটি অলাভজনক সংগঠন অর্থাৎ নিজেদের অর্থায়নে ২০১৭ থেকে আজো পর্যন্ত গরীব, দুস্থ, অসহায় মানুষের জন্য সমাজের সর্বস্তরে কাজ করে যাচ্ছে। সমাজের যেকোন উন্নয়নমূলক কর্মকাণ্ড ২০০৫ ব্যাচটির ৪০জন সদস্যরা নিজস্ব অর্থায়নে করে থাকে বলে জানান সংগঠনের সভাপতি আল মাহমুদ সানি।

দলের মধ্যে যেমন ছেলেরা থাকে তেমন নারীরা পিছিয়ে নয়। সমাজের সকল স্থানে সমঅধিকার নিয়ে নারীরা কাজ করে যাচ্ছে। আমি শুধু সহপাঠী নই, এই ২০০৫ ব্যাচ এর একজন সহযোদ্ধাও বটে। তারা খেলায় জয়লাভ করা মানে আমার জিতে যাওয়া বলেন ফারজানা (রীনা)।

২০০৫ ব্যাচের মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, আজ অনেক দিন পর দলের জন্য এমন ভালো খেলে দলকে জয়ী করতে পেরে খুবই আনন্দিত।

এছাড়া বিজয়ী ২০০৫ ব‍্যাচের কে এম রাজু বলেন, খেলাধুলা শরীর এবং মনকে চাঙ্গা রাখে। কাজের ফাঁকে বন্ধুদের সাথে সময় কাঁটানো এবং ছেলে বেলার হারিয়ে যাওয়া আনন্দঘন দিনগুলো স্বরণ করিয়ে দেয়। সারাদিন রাত ফোন নিয়ে নেট জগতে পরে থাকার চেয়ে খেলার কোনো বিকল্প নেই। নিয়মিত খেলাধুলা করা ছোট বড় সকলেরই প্রয়োজন। আমি খুবই আনন্দিত আজকের এ জয় সম্ভব হয়েছে ঐক্যবদ্ধতায় আর এই ঐক্যতা আমাদের সেই তখন থেকেই ছিলো, আজো আছে আর আগামীতেও থাকবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Dainik Mukto Alo News 24
Theme Customized By Theme Park BD