1. admin@dainikmuktoalonews24.com : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪ : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
সন্ত্রাসী রক্সি ও তার বাহিনীকে দ্রুত গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত অর্ধশত ২৩ জানুয়ারী ২০২৩ সোনারগাঁ পৌরসভা কর্মী সম্মেলন অনুষ্ঠিত সোনারগাঁয়ে মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসবের উদ্বোধন করেন ওবায়দুল কাদের জানুয়ারী ১৩,১৪,১৫ আখেরি মোনাজাত শেষে দেশ বিদেশে জামা’ত সোনারগাঁয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত মোগরাপাড়া চৌরাস্তায় ফুটওভার ব্রীজ ও ইউলুপ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন সোনারগাঁয়ে মহান বিজয় দিবস উপলক্ষে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ উদ্ধোধন সাংবাদিক বাবুল মোশাররফ এর তৃতীয় মৃত্যুবার্ষিকী সোনারগাঁয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী গনধর্ষনের শিকার

শেখ হাসিনা একজন ক্রাইসিস ম্যানেজারঃ- ওবায়দুল কাদের

  • আপডেট সময় : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৯৮ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ অনেক দেশে সয়াবিন তেলের দাম দ্বিগুণেরও বেশি বেড়েছে। ইউক্রেন যুদ্ধের প্রভাব তেলের দামে পরছে। বাংলাদেশ তো কোনো আইসোলেটেড জায়গা না। যুদ্ধের প্রভাব তো পরবেই। মানুষ কষ্ট পাবে না। শেখ হাসিনা একজন ক্রাইসিস ম্যানেজার। তিনি করোনা সংকটের সময়েও তার দূরদর্শিতাকে কাজে লাগিয়ে দেশকে বাঁচিয়েছেন। এটাও মোকাবিলা করার সাহস ও সততা আমাদের প্রধানমন্ত্রীর রয়েছে।

এভাবেই ভোজ্যতেলের দাম বাড়ার পেছনে রাশিয়া-ইউক্রেন যুদ্ধকে দায়ী করে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (৬ মে) বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ছয় লেনে উন্নীতকরণ প্রকল্প পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এবার ঈদযাত্রায় মানুষের আনন্দটা হাসিমুখে দেখেছি। রাস্তা থেকে যাত্রীদের টেলিফোন পাইনি, ঘরমুখো মানুষের কান্না-ভোগান্তি হয়নি। এ কারণে আমি খুব খুশি। যে কারণে ঈদটাও ভাল কেটেছে। বাড়িতে অনেকদিন পরে গিয়েছি, বাবা-মায়ের কবর জিয়ারত করেছি। সেখানে বহু মানুষের ঢল নেমেছিল।

jagonews24

তিনি আরো বলেন, আন্তর্জাতিক বাজারে তেলের দাম বাড়ায় দেশের বাজারে আবারো সয়াবিন তেলের দাম বাড়ানো হয়েছে। নতুন নির্ধারিত দাম অনুযায়ী, ভোক্তাপর্যায়ে প্রতি লিটার বোতলজাত সয়াবিন তেলের দাম ১৯৮ ও খোলা সয়াবিন তেল প্রতি লিটার ১৮০ টাকায় বিক্রি হবে। এছাড়া পাঁচ লিটারের বোতলজাত সয়াবিন তেলের দাম নির্ধারণ করা হয়েছে ৯৮৫ টাকা। একই সঙ্গে প্রতি লিটার পাম অয়েলের দাম ১৭২ টাকা নির্ধারণ করা হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেন, আসল কথা হলো- মানুষ আনন্দ পেলে বিএনপি তাতে কষ্ট পায়। মানুষের শান্তিতে বিএনপির গায়ে জ্বালা হয়।

ওবায়দুল কাদের বলেন, সড়কের অবস্থা অতীতের যে কোনো সময়ের চেয়ে ভালো হওয়ায় ঈদযাত্রাও স্বস্তিদায়ক হয়েছে। এছাড়া হাইওয়ে পুলিশ, পরিবহন মালিক-শ্রমিক, রোডস অ্যান্ড হাইওয়ের সবাই ঈদযাত্রা নির্বিঘ্ন করতে যথাযথ দায়িত্ব পালন করেছে।

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ছয় লেনে উন্নীতকরণ প্রকল্পটি ৮ দশমিক ১০৫ কিলোমিটার। এর চুক্তিমূল্য ৩৬৪ কোটি ২৫ লক্ষ টাকা। ২০২১ সালের ফেব্রুয়ারিতে শুরু হওয়া এ প্রকল্পের কাজ আগামী বছর জুনের মধ্যে শেষ হওয়ার কথা রয়েছে। এরইমধ্যে প্রকল্পের ৪৫ ভাগ কাজ সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Dainik Mukto Alo News 24
Theme Customized By Theme Park BD