1. admin@dainikmuktoalonews24.com : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪ : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকরা সমাজের দর্পণ–সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্বোধনে এমপি খোকা জেলা পরিষদের সংরক্ষিত আসনে মনোনয়ন কিনলেন কোহিনূর ইসলাম (রুমা) বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া এর মৃত্যুতে এমপি খোকার শোক প্রকাশ নবনির্বাচিত আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি চেয়ারম্যান মাসুমকে ছাত্রলীগ নেতা নাসিরের শুভেচ্ছা সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির নাঃজেলা কমিটি উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু শুধু বাঙ্গালীর নেতা নয়, তিনি ছিলেন বিশ্ববাসীর নেতা রাতের আঁধারে অবৈধভাবে গ্যাস সংযোগ অনন্যা হুসাইন মৌসুমীর সোনারগাঁয়ে নিখোঁজের ২দিন পর যুবকের লাশ উদ্ধার জিএম কাদের দূর্ঘটনা থেকে রক্ষা পাওয়ায় এবং তার সুস্থতা কামনায় এমপি খোকার দোয়া মাহফিল চারজন মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ১

সোনারগাঁয়ে মোগড়াপাড়া ইউনিয়ন⛵ নৌকার নতুন মাঝি পেলো।

  • আপডেট সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৩২ বার পঠিত

কে এম রাজুঃ সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউনিয়নে দীর্ঘ বছর পর নৌকার নতুন মাঝি পেলো। সোনারগাঁয়ের মোগড়াপাড়া ইউনিয়নে নৌকার নতুন মাঝি হিসেবে মনোনয়ন পেলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তরুণ রাজনৈতিক ও সমাজসেবক হাজী শাহ মোঃ সোহাগ রনি।

এদিকে সোনারগাঁয়ের অন্যান্য সকল ইউনিয়নের নির্বাচন পর্যায়ক্রমে শেষ হলেও দীর্ঘদিন যাবত নির্বাচন স্থগিত রাখার জন্য হয়রানি মূলক মামলা করে জনগণকে উন্নয়ণ বঞ্চিত করে রাখার অভিযোগ ছিলো সদ্য সাবেক চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু ও ইউপি সদস্য সিপনের বিরুদ্ধে। পরবর্তীতে মোগড়াপাড়া ইউনিয়নবাসীর অনুরোধে তাদের ভোটাধিকার ফিরিয়ে আনতে মামলা প্রত্যাহার করার জোর দাবী নিয়ে একাই প্রাণপনে লড়াই করে বিজয়ী হয়ে নির্বাচনের দিন তারিখ সহ তফসিল নিয়ে আসেন চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি। আগামী ১৫ই জুন এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

অন্যদিকে হাজী সোহাগ রনি জানান, তার পিতা শাহ জামাল তোতা মেম্বার সারা জীবন আওয়ামীলীগের একজন একনিষ্ঠ কর্মী হয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করে গেছেন। তার দেখানো পথে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত হোন হাজী সোহাগ রনি। করোনা কালীন সময়ে নিজের অর্থ ব্যয় করে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছিলেন তিনি। তাই তার মানবতাকে সম্মান দেখিয়ে মানবতার মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ মনোনয়ন বোর্ডে হাজী শাহ মোঃ সোহাগ রনিকে উন্নয়নের প্রতীক নৌকা উপহার দিয়েছেন। একজন তরুণ রাজনৈতিক ব্যক্তিত্ব হাজী শাহ মোঃ সোহাগ রনি নৌকা প্রতীক পাওয়ায় সোনারগাঁয়ের জনগণ জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। অপরদিকে অনেক প্রবীণ রাজনৈতিক নেতাদের অভিমত আজকে সোহাগ রনির নৌকা প্রতীক প্রাপ্তির মাধ্যমে মোগড়াপাড়া ইউনিয়নের পরিবার তন্ত্র থেকে মুক্তি পেলো জনগণের আস্থার প্রতীক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার নৌকা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Dainik Mukto Alo News 24
Theme Customized By Theme Park BD