1. admin@dainikmuktoalonews24.com : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪ : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে দলিল লেখক নিজ স্ত্রীর হাতে হত্যার অভিযোগ সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সোনারগাঁয়ে বেড়েছে চোখ উঠা রোগীর সংখ্যা সাংবাদিকরা সমাজের দর্পণ–সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্বোধনে এমপি খোকা জেলা পরিষদের সংরক্ষিত আসনে মনোনয়ন কিনলেন কোহিনূর ইসলাম (রুমা) বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া এর মৃত্যুতে এমপি খোকার শোক প্রকাশ নবনির্বাচিত আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি চেয়ারম্যান মাসুমকে ছাত্রলীগ নেতা নাসিরের শুভেচ্ছা সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির নাঃজেলা কমিটি উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু শুধু বাঙ্গালীর নেতা নয়, তিনি ছিলেন বিশ্ববাসীর নেতা রাতের আঁধারে অবৈধভাবে গ্যাস সংযোগ অনন্যা হুসাইন মৌসুমীর

নবী (সাঃ)কে অবমাননা ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় সারা বিশ্বে ভারতীয় পন্য বয়কট

  • আপডেট সময় : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৭১ বার পঠিত

কে এম রাজুঃ ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা এবং মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল, প্রিয়নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) এবং তাঁর সহধর্মিণী আয়েশা (রাদিঃ) সম্পর্কে চরম অবমাননাকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। মুসলমানের কাছে প্রিয়নবী (সাঃ)-এর সম্মান নিজের জীবনের চেয়েও মূল্যবান।

ভারতীয় ক্ষমতাসীন দলের নেতা টকশোতে মহানবী (সাঃ) কে নিয়ে কটূক্তি করায় সৌদি আরব, বাহরাইন ও কুয়েতে ইন্ডিয়ান পন্য বয়কটের ঘোষণা এবং তীব্র প্রতিবাদের ফলে মাত্র কয়েক ঘন্টার মধ্যে মোদি সরকার কে আরবদের কাছে হাঁটু গেড়ে ক্ষমা চাইতে বাধ্য করেছে। সেই সাথে ক্ষমতাসীন দলের নেত্রী নুপুর শর্মাকে দল থেকে বহিষ্কার করেছে সেই কট্টর হিন্দুত্ব বাদী সরকার।

ভারতে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদ জানিয়েছে আরব আমিরাত। কুয়েত এবং বাহরাইনের সুপারশপ গুলোতে ভারতীয় পণ্য বর্জন করেছে। কুয়েতে মোদির ছবি ময়লার ঝুড়িতে লাগানো হয়েছে। ‘বয়কট ভারত’ আন্দোলনে বিশ্বে সাড়া ফেলেছে।

সারা বিশ্বের মুসলমান এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। আল্লাহর নবী সম্পর্কে কটূক্তি ও কুরুচিপূর্ণ মন্তব্য মূর্খতা এবং তুলনামূলক ধর্মতত্ত্ব সম্পর্কে অজ্ঞতার প্রমাণ।

আরব বিশ্ব ইতিমধ্যে এর প্রতিবাদে ফুঁসে উঠেছে। ভারতীয় পণ্য বয়কটের মতো পদক্ষেপও গ্রহণ করেছেন তারা। এটা প্রিয়নবীর প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ মাত্র।

ইয়েমেনি বড় ব্যবসায়ী শেখ আলী আল-জামাল লিখেছেন- ‘আমি আমার সব অমুসলিম ভারতীয় (হিন্দু) শ্রমিকদের বরখাস্ত করেছি এবং তাদের সমস্ত বকেয়া-অধিকার রিটার্ন টিকিটের সঙ্গে তাদের কাছে হস্তান্তর করেছি। আর আমি অনতিবিলম্বে ভারতে তৈরি সব পণ্যের লেনদেন ও ব্যবসা-বাণিজ্য বন্ধ করে দেব। কারণ, এটি সবচেয়ে দুর্বল আবেগ; আমার বিশ্বাস ও ভালোবাসা কেবলমাত্র আমার আল্লাহ ও তাঁর প্রিয় নবী (সাঃ) প্রতি।

লক্ষণীয়— ভারতে আল্লাহর প্রিয় রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে দুইজন বিজেপি নেতা-নেত্রী কটূক্তি করায় আরব বিশ্ব ও মুসলিম বিশ্ব ক্ষোভে ফেটে পড়ছে।

সারা বিশ্বের মুসলমানদের দাবী, দোষী ব্যক্তিদের শুধু দলীয় পদ স্থগিত নয়; বরং তাদেরকে যেন গ্রেফতার করে শাস্তির আওতায় আনা এবং প্রকাশ্য ক্ষমা চাওয়ানো হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Dainik Mukto Alo News 24
Theme Customized By Theme Park BD