1. admin@dainikmuktoalonews24.com : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪ : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম :
সাংবাদিক বাবুল মোশাররফ এর তৃতীয় মৃত্যুবার্ষিকী সোনারগাঁয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী গনধর্ষনের শিকার কার্ডধারী চাঁদাবাজ মাদক সম্রাট মাজহারুল রাসেল সোনারগাঁয়ে দলিল লেখক নিজ স্ত্রীর হাতে হত্যার অভিযোগ সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সোনারগাঁয়ে বেড়েছে চোখ উঠা রোগীর সংখ্যা সাংবাদিকরা সমাজের দর্পণ–সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্বোধনে এমপি খোকা জেলা পরিষদের সংরক্ষিত আসনে মনোনয়ন কিনলেন কোহিনূর ইসলাম (রুমা) বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া এর মৃত্যুতে এমপি খোকার শোক প্রকাশ নবনির্বাচিত আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি চেয়ারম্যান মাসুমকে ছাত্রলীগ নেতা নাসিরের শুভেচ্ছা

কার্ডধারী চাঁদাবাজ মাদক সম্রাট মাজহারুল রাসেল

  • আপডেট সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৩৬১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ আমাদের নতুন সময় পত্রিকার কার্ড ধারী সাংবাদিকের নানান অপকর্মে অতিষ্ঠ বিভিন্ন  এলাকার জনগন বলে জানা যায়। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তির সাথে আলাপ করে জানা যায় যে, প্রশাসনীক সোর্স ও পত্রিকার সহযোগিতায় বিভিন্ন এলাকায় হুমকি ধামকি চাঁদাবাজি ও মাদক ব্যবসা করে যাচ্ছে। এতে করে ধ্বংস হচ্ছে যুব সমাজ আর মাদকের ও চাঁদার টাকা যোগান দিতে উঠতি বয়সের যুবকেরা জড়িয়ে পড়ছে নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে।

নাম না প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি বলেন, এই লোক নিজেই একজন মাদক ব্যবসায়ী আর অন্য কেউ মাদক ব্যবসা করলে উনাকে কিছু পার্সেন্টেজ দিতে হয়। না দিলেই শুরু হয় হুমকি ধামকি, নিউজের করে দেয়ার ভয়, র‍্যাব ডিবি পুলিশ দিয়ে ধরিয়ে দেবার ভয় আর তার এই ভয়ে এলাকার ব্যবসায়ীদের প্রতিদিন বা সপ্তাহে মোটা অংকের মাসোহারা দিতে হচ্ছে।
সোনারগাঁ বিভিন্ন এলাকায় সরেজমিনে দীর্ঘদিন অনুসন্ধানে জানা যায়, হাতেগোনা কয়েকজন সংবাদকর্মী ও প্রশাসনের নাম ভাঙ্গিয়ে তিনি এই মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে থাকে।
অন্যান্য সাংবাদিকদের উনার সম্পর্কে জিজ্ঞেস করা হলে উনারা বলেন, তিনি কে বা কি পরিচয় আমাদের জানা নেই। সবাংদ সংগ্রহে উনাকে মাঠে কাজ করতে কখনো কেউ দেখেও নি।
অনুসন্ধানে জানা যায়, সোনারগাঁয়ে প্রশাসন ও কিছু নেতার ছত্রছায়ায় সকলের চোখ ফাঁকি দিয়ে অনলাইন মিডিয়ায় সাংবাদিকতার নামে মাদক ব্যবসা সহ চাঁদাবাজি করে যাচ্ছে হলুদ সাংবাদিক মাজহারুল রাসেল। কতিপয় কিছু অনলাইন নিউজ পোর্টাল কিংবা টিভি তৈরি করে সাংবাদিকতার কার্ড বানিয়ে মাদক বহন করার বিষয়টি যেন একটা অন্যতম বাহন হয়ে দাঁড়িয়েছে। অপরদিকে গাড়িতে প্রেস লেখা লাগিয়ে মাদক পরিবহন করাও যেন সহজ উপায় হয়ে দাঁড়িয়েছে।
মাদক ব্যবসায়ী মাজহারুল রাসেল কিছুদিন আগে একজন ব্যবসায়ী থেকে মোটা অঙের টাকা দাবি করে। না দেয়ায় সময় সুযোগ বুঝে তাকে আটক করে ৮০/৯০ হাজার টাকা ব্যবসায়ীর পকেট থেকে নিয়ে যায়। এছাড়া তার কথা মতো মাদক ব্যবসা না করলেই ডিবি, র‍্যাব, পুলিশ দিয়ে ধরিয়ে দিচ্ছে অথবা করছে অনলাইন নিউজ।
সোনারগাঁয় সরেজমিনে ঘুরে এলাকার লোকজনের কাছ থেকে জানা যায়, হলুদ সাংবাদিক মাজহারুল রাসেল প্রতিদিন পৌরসভা এলাকায় সকলের চোখ ফাঁকি দিয়ে অবাধে মরণনেশা মাদক ফেনসিডিল, ইয়াবা, গাঁজা ব্যবসায়ী ও অন্যান্য ব্যবসায়ীদের কাছ থেকে মান্তি গ্রহন ও নিজেও করে থাকে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, এই মাজহারুল রাসেল সঙ্গে সোনারগাঁ, নারায়ণগঞ্জ ও ঢাকা এলাকার স্থানীয় সন্ত্রাসী ও প্রশাসনের সঙ্গে সক্ষ্যতার ধরুন ভয়ে সাধারণ মানুষেরা তাকে কিছুই বলতে না।
সোনারাগাঁ সহ বিভিন্ন এলাকা সাধারণ জনগণ স্থানীয় নেতা ও প্রশাসনের সাথে মাজহারুল রাসেলের সম্পর্ক থাকায় ভয়ে মুখ বুজে সব অত্যাচার সহ্য করেই যাচ্ছে। তাই জনগণের দাবি, যুবসমাজকে মাদকের হাত থেকে রক্ষা করার জন্য প্রশাসনকে এমন হলুদ সাংবাদিক ও সোর্সের বিষয়ে আরো কঠোর হতে হবে।
সোনারগাঁ পৌরসভার মাদকের বিষয়ে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ ওসি হাফিজুর রহমান বলেন, এ সকল হলুদ সাংবাদিকদের কে চিহ্নিত করতে আপনাদের সহযোগিতা করতে হবে। আমরা প্রতিদিনই মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছি এবং খুব শীঘ্রই বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে এলাকাকে মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Dainik Mukto Alo News 24
Theme Customized By Theme Park BD