1. admin@dainikmuktoalonews24.com : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪ : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিক বাবুল মোশাররফ এর তৃতীয় মৃত্যুবার্ষিকী সোনারগাঁয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী গনধর্ষনের শিকার কার্ডধারী চাঁদাবাজ মাদক সম্রাট মাজহারুল রাসেল সোনারগাঁয়ে দলিল লেখক নিজ স্ত্রীর হাতে হত্যার অভিযোগ সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সোনারগাঁয়ে বেড়েছে চোখ উঠা রোগীর সংখ্যা সাংবাদিকরা সমাজের দর্পণ–সোনারগাঁ সিটি প্রেসক্লাবের উদ্বোধনে এমপি খোকা জেলা পরিষদের সংরক্ষিত আসনে মনোনয়ন কিনলেন কোহিনূর ইসলাম (রুমা) বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া এর মৃত্যুতে এমপি খোকার শোক প্রকাশ নবনির্বাচিত আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি চেয়ারম্যান মাসুমকে ছাত্রলীগ নেতা নাসিরের শুভেচ্ছা

সোনারগাঁয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী গনধর্ষনের শিকার

  • আপডেট সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৭ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বারদি ইউনিয়নের আলগীরচর গ্রাম থেকে মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে গণ ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় তাদের বারদি বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে তিনজনকে আসামী করে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, বারদি ইউনিয়নের সেনপাড়া গ্রামের সামসুল হকের ছেলে রাকিব, নাগপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে মোশারফ হোসেন। গ্রেপ্তারকৃতদের শনিবার সকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করা হবে।
সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বারদি ইউনিয়নের আলগীর এলাকার মহিলা মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী মাদ্রাসায় যাওয়া আসার পথে বারদি ইউনিয়নের সেনপাড়া গ্রামের সামসুল হকের ছেলে রাকিব, নাগপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে মোশারফ হোসেনসহ কয়েকজন মিলে উত্ত্যক্ত করলে ওই ছাত্রী মাদ্রাসায় যাওয়া আসা বন্ধ করে দেয়। এক পর্যায়ে তারা বাড়িতে গিয়ে ওই ছাত্রীকে বড় ধরণের ক্ষতি করার হুমকি দেয় তারা।

গত ১ লা নভেম্বর মঙ্গকবার রাত আড়াইটার দিকে ওই ছাত্রী প্রকৃতির ডাকা সাড়া দিলে ঘরের বাহিরে যায়। রাকিবের নেতৃত্বে শাকিল ও মোশারফ মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে পাশ্ববর্তী দৌলরদী ছাগইল্লাপাড়া এলাকায় সেলিম মিয়ার ছেলে শাকিলের বাড়িতে তাদের দুই রুম বিশিষ্ট খালি ঘরের ভেতরে অপহরণ করে নিয়ে আটকে রাখে। পরে তারা একে একে তিনজন মিলে পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে। পরদিন সকালে ভয়ভীতি দেখিয়ে তাকে ওই বাড়ি থেকে বের করে দেয়। পরে ওই মেয়ে অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি তার মাকে জানায়। বিষয়টি এলাকার গন্যমান্য সালিশকারীদের কাছে বিচার দাবি করলে তারা বিচারের আশ্বাস দিয়ে ঘুরাতে থাকে। তিনদিনেও এর কোন প্রতিকার না পেয়ে শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন ওই মেয়ের বাবা। অভিযোগের কিছুক্ষন পর পুলিশ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বারদি বাজার এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত রাকিব ও মোশারফকে গ্রেপ্তার করে।ভূক্তভোগী ছাত্রীর বাবা বলেন, আমরা গরিব মানুষ। স্থানীয় গ্রাম্য সালিশকারীদের কাছে বিচার দাবি করলে তিনদিনেও তাদের কাছে কোন প্রতিকার পাইনি। আমি আমার মেয়ের ইজ্জত হারানোর সঠিক বিচার চাই। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসানউল্লাহ জানান, গণধর্ষণের অভিযোগে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা গ্রহন করা হয়েছে। শনিবার সকালে তাদের আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Dainik Mukto Alo News 24
Theme Customized By Theme Park BD