1. admin@dainikmuktoalonews24.com : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪ : দৈনিক মুক্ত আলো নিউজ ২৪
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
সন্ত্রাসী রক্সি ও তার বাহিনীকে দ্রুত গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত অর্ধশত ২৩ জানুয়ারী ২০২৩ সোনারগাঁ পৌরসভা কর্মী সম্মেলন অনুষ্ঠিত সোনারগাঁয়ে মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসবের উদ্বোধন করেন ওবায়দুল কাদের জানুয়ারী ১৩,১৪,১৫ আখেরি মোনাজাত শেষে দেশ বিদেশে জামা’ত সোনারগাঁয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত মোগরাপাড়া চৌরাস্তায় ফুটওভার ব্রীজ ও ইউলুপ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন সোনারগাঁয়ে মহান বিজয় দিবস উপলক্ষে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ উদ্ধোধন সাংবাদিক বাবুল মোশাররফ এর তৃতীয় মৃত্যুবার্ষিকী সোনারগাঁয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী গনধর্ষনের শিকার

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত অর্ধশত

  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ১৯ বার পঠিত
smart

কে এম রাজুঃ- উত্তেজিত বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন।

বুধবার ২৫ (জানুয়ারি) বিকেলে উপজেলা শম্ভুপুরা ইউনিয়নের এলাহীনগর ঈদগায়ে শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মোল্লার নেতা কর্মী ও শম্ভুপুরা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য নাসির উদ্দীনের নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

দু’গ্রুপের সংঘর্ষে আহতরা হলেন শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি চরকিশোরগঞ্জ গ্রামের আব্দুল রহমানের ছেলে নুরুজ্জামান (৪৫), শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন (৪২), শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি নাজমুল সরকার, আওয়ামী লীগ নেতা জলিল, আরমান, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, আল আমিন, রাসেদ, ইব্রাহিম, মোসলে উদ্দিন, সাকিবসহ চরকিশোরগঞ্জ গ্রামের নাম অজানা আরো অনেকেই গুরুতর আহত হয়েছে।

শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য নাসির উদ্দীন জানায়, ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মোল্লার উত্তেজিত বক্তব্য ও তার নির্দেশে আমার এবং আমার চরকিশোরগঞ্জ গ্রামের নেতাকর্মীদের উপরে অকাঙ্খিতভাবে লাঠি সোটা নিয়ে হঠাৎ আক্রমণ করে। আমার অনেক কর্মীরা গুরুতর আহতদের উদ্ধার করে জেলা সদর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামছুল ইসলাম ভূইয়া জানান, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির আবু বক্কর সিদ্দিক মোল্লার শুভেচ্ছা বক্তব্যের সময় হঠাৎ করে দু’গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের সূচনা শুরু হয়। আজকের ইউনিয়ন কর্মী সম্মেলন স্থগিত ঘোষণা করে পরবর্তীতে উক্ত ঘটনার সঠিক বিশ্লেষণ করে ব্যবস্থা নেওয়া হবে।
অনাকাঙ্খিত ঘটনায় জড়িতদের আওয়ামীলীগে জায়গা হবে না বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Dainik Mukto Alo News 24
Theme Customized By Theme Park BD